নারায়ণগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-30 09:21:44

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কোম্পানি।

রোববার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরিয়া বাজার এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের এই অভিযান চলে। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। অভিযানে আরও উপস্থিত ছিলেন সোনারগাঁও আ লিক বিপনন বিভাগের উপমহাব্যবস্থাপক সুরুজ আলমসহ অন্যান্য কর্মকর্তারা।


অভিযান শেষে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী ইমাম উদ্দিন শেখ জানান, ঢাকা-সিলেট মহাসড়কের দুই পাশে চারটি স্পটে আট কিলোমিটার এলাকা জুড়ে ছয় হাজার অবৈধ আবাসিক সংযোগ চিহ্নিত করা হয়েছে। এর মধ্যে নির্ধারিত দুইদিন ব্যাপী অভিযানের প্রথমদিন রোববার দুইটি গ্রামে চার কিলোমিটার বিস্তৃত তিন হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া একটি খাবার হোটেল মালিককে নগদ ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

তিনি আরও জানান, চিহ্নিত করা অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে সোমবারও অভিযান চলবে। পাশাপাশি সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন না করা পর্যন্ত তিতাসের এই অভিযান অব্যাহত থাকবে। তাই ঝুঁকিপূর্ণ অবৈধ সংযোগ ব্যবহার না করে বৈধভাবে গ্যস ব্যবহার করে সরকারকে সহযোগিতা করতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

 

এ সম্পর্কিত আরও খবর