নারায়ণগঞ্জে মা-মেয়ে খুন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-25 19:53:02

নারায়ণগঞ্জ নগরীর নিতাইগঞ্জে মা ও মেয়ে খুন হয়েছেন। এ ঘটনায় রক্তমাখা ধারালো ছুরিসহ জুবায়ের (৩২) নাকে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (১ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর নিতাইগঞ্জ ডাইলপট্টি এলাকায় মাতৃভবন নামে ভবনের ৬ তলার একটি ফ্ল্যাট বাসা থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত দুজন হলেন- ডালপট্টি এলাকার বাসিন্দা রামপ্রসাদ চক্রবর্তীর স্ত্রী রুমা চক্রবর্তী (৪৬) ও তার সাত মাসের অন্তঃসত্ত্বা মেয়ে ঋতু চক্রবর্তী (২২)। নিহত দুজনের মধ্যে একজনের মরদেহ মেঝেতে রক্তমাখা ও আরেক জনের দেহ মেঝেতে করা বিছানায় পড়ে ছিল।

আটককৃত জুবায়ের পাইকপাড়ার আলাউদ্দিনের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুপুর দেড়টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় আশেপাশের লোকজন বিষয়টি টের পেয়ে জুবায়েরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে এবং জুবায়েরকে আটক করে। আটক করার সময় জুবায়েরের কাছ থেকে রক্তমাখা ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে। এ সময় জুবায়ের রক্তমাখা গ্লাভস পরা ছিল।

নিহত রুমা চক্রবর্তীর স্বামী রামপ্রসাদ জানান, আমি স্থানীয় একটি দোকানে কাজ করি। কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা জানা নেই। আমি খবর পেয়ে বাসায় এসে দেখি আমার সব শেষ। কারো সঙ্গে আমাদের কোনো শত্রুতা নেই। আমি এ হত্যার বিচার চাই। 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজামান বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

এ সম্পর্কিত আরও খবর