বিএনপি সাংবিধানিক প্রতিষ্ঠানকে ধ্বংস করতে চায়

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 08:55:25

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি দেশের সাংবিধানিক প্রতিষ্ঠানকে ধ্বংস করতে চায়। তাদের আন্দোলনের ডাকে জনগণ সাড়া দেবে না।

শনিবার (৫ মার্চ) সকালে রাজধানীর বংশালে ৩১ নাম্বার ওয়ার্ডের অন্তর্গত ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি আইএসআইয়ের প্রেতাত্মা। বিএনপি একটি ককটেল পার্টি। দেশের সাংবিধানিক প্রতিষ্ঠানকে ধ্বংস করতে চায় তারা।বিএনপি আন্দোলন করলেও জনগণ তাদের সঙ্গে নেই। বিএনপি নেতাশূন্য। এদেরকে জনগণ ভোট দেবে না। যতই আন্দোলনের ডাক দিক না কেন জনগণ সাড়া দেবে না।

আওয়ামী লীগের এ সিনিয়র নেতা বলেন, মিটিং মিছিলের নামে জনদুর্ভোগ করলে তাদের মোকাবিলা করা হবে। বিএনপি বিষধর সাপ। এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। মানুষ পোড়ানোর জন্য যাতে তারা আবার মাঠে নামতে না পারে সে বিষয়ে নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানাচ্ছি।

কামরুল ইসলাম বলেন, সব ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা বিশ্বের একজন বরেণ্য নেত্রী। করোনা মোকাবিলায় বর্তমান সরকার সফলভাবে পদক্ষেপ নিয়েছে। একটি মহল দেশের উন্নয়ন চায় না। দেশকে পিছিয়ে দিতে চায়। আওয়ামী লীগে অনুপ্রবেশকারী আসতে পারে না যদি নেতাকর্মীরা সবাই সতর্ক থাকে। আন্দোলনের নামে যারা ধ্বংসাত্মক কর্মকাণ্ড করে, তাদের প্রতিহত করার জন্য শক্তিশালী সংগঠন প্রয়োজন। সৎ পরামর্শদাতার মূল্য বিএনপিতে নেই। এজন্যই তারা জাফরুল্লাহ চৈধুরীকে অস্বীকার করছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফির সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। এছাড়া প্রধান বক্তা হিসেবে উপস্তিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

এ সম্পর্কিত আরও খবর