গোয়ালন্দে পুকুরে ডুবে যমজ দুই বোনের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 23:43:45

রাজবাড়ীর গোয়ালন্দতে পুকুরে গোসল করতে নেমে যমজ দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত যমজ ঐ দুই বোনের নাম টাপুর ও টুপুর। তাদের বয়স ১০ বছর। তারা স্থানীয় মুনষ্টার স্কুলে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

শনিবার (১২ মার্চ) দুপুর আড়াইটার দিকে গোয়ালন্দ উপজেলার পুকুরে এ দূর্ঘটনা ঘটে। মৃত শিশু দুটির বাবার নাম হোসেন শেখ। তাদের বাড়ী ইছাক শেখের পাড়া। শিশু দুটি তার নানীর কাছে উপজেলায় ভাড়া বাসায় বসবাস করতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত শিশু দুটির মা-বাবা আলাদা থাকতো। আর শিশু দুটি তার নানীর কাছে থাকতো। দুপুরে স্কুল থেকে বাড়ীতে ফিরে তারা গোয়ালন্দ উপজেলার পুকুরে গোসল করতে নামে। ওই সময় পুকুরে আর কেউ ছিলনা। শিশুর নানী ও স্থানীয়রা তাদেরকে না দেখে চারিদিকে খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে বাড়ির অদূরে পুকুরে তাদের মরদেহ ভেসে থাকতে দেখে। পরে দ্রুত স্থানীয়রা উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, যমজ দুটি শিশু পুকুরে ডুবে যাবার খবর শোনা মাত্রই আমাদের থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। শিশু দুটির মৃত্যুতে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর