প্রবাসীর স্ত্রীকে হত্যাচেষ্টা: আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 10:18:37

রাজবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যাচেষ্টার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

বুধবার (১৬ মার্চ) সকালে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে সদর উপজেলার পূর্ব মুলঘর এলাকাবাসীর আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে কয়েকশ মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে পূর্ব মুলঘর এলাকার ভূক্তভোগী পরিবারের সদস্য সৌদি আরব প্রবাসী মওদুদ মিয়া পান্নার মা মোসলেমা পারভীন, চাচা ইলিয়াস মিয়া ও আশরাফ সিদ্দিক, মুলঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সালাম সেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু নাসির সেখ, মুলঘর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ সেখ প্রমুখ বক্তৃতা করেন।

প্রসঙ্গত, গত ২ মার্চ ভোর রাতে প্রবাসী মওদুদ মিয়া পান্নার ঘরে ঢুকে তার স্ত্রী বিউটি আক্তার বৃষ্টিকে গলাকেটে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৮ মার্চ পূর্ব মুলঘর গ্রামের এহতেশামুল হক ফারুক ও ফরিদ সরদারের নাম উল্লেখ করাসহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেন বৃষ্টির শাশুড়ী মোসলেমা পারভীন।

তবে এখনও মামলার কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তারই প্রেক্ষিতে দ্রুত আসামিদের গ্রেফতারের দাবিতে এ মানববন্ধনের আয়োজন করেন এলাকাবাসী।

এ সম্পর্কিত আরও খবর