যমুনায় নিখোঁজের দুদিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-30 11:02:09

সিরাজগঞ্জে যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ৩দিন পর যমুনা নদীতেই স্কুলছাত্র সকাল সূত্রধরের (১৫) মরদেহ ভেসে উঠেছে।

রবিবার (২০ মার্চ) সন্ধ্যায় যমুনা নদীর শহররক্ষা বাঁধের রাসেল পার্ক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সকাল শহরের এসবি ফজলুল হক রোড গোশালা বিপ্লব সূত্রধরের ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতাউর রহমান টনি এ তথ্য নিশ্চিত করে জানান, সন্ধ্যার দিকে সকালের মরদেহ ভেসে উঠতে দেখে স্থানীয়রা খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে। পরে নিহতের মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এর আগে শুক্রবার (১৮ মার্চ) বিকেলে গোশালা মহল্লার ৮ স্কুলছাত্র হোলি উৎসব উপলক্ষে আবির খেলা শেষে  নৌকা নিয়ে যমুনার চরে গিয়ে নদীতে গোসলে নামে। এক পর্যায়ে সাঁতার না জানায় ৪ জন ডুবে যায়। এদের মধ্যে স্থানীয়রা বিশাল ও প্রান্ত নামে দুজনকে উদ্ধার করে। সকাল সূত্রধর ও সঞ্জীব কর্মকার নিখোঁজ ছিল। ওইদিন সন্ধ্যায় সন্ধ্যায় রাজশাহী থেকে আসা ডুবুরি দলের সদস্যরা পৌর এলাকার শহীদ শেখ রাসেল শিশুপার্কের সামনে যমুনা নদীর তলদেশ সঞ্জীব কর্মকারের  মরদেহটি উদ্ধার করলেও নিখোঁজ ছিল সকাল।

রবিবার (২০ মার্চ) সকালে দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযানে নেমেও সকালের সন্ধান পায়নি ডুবুরিরা। দুপুরের দিকে অভিযান শেষ করে ডুবুরিরা চলে যায়। সন্ধ্যায় সকালের মরদেহ নদীতে ভেসে ওঠে।

এ সম্পর্কিত আরও খবর