চেহারা পরিবর্তন করেও রক্ষা পেলেন না যুবদল নেতা জনি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-31 10:33:07

চেহারা পরিবর্তন করে দিনাজপুরের খানাসামা উপজেলায় আত্মগোপন করেও রেহাই পেলেন না ১৭টি নাশকতা মামলার আসামি বগুড়ার যুবদল নেতা জনি মোল্লা (৩৫)। বগুড়া সদর থানা পুলিশ খানসামা উপজেলার প্রত্যন্ত একটি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে বগুড়ায় নিয়ে আসেন।

মঙ্গলবার (৫ এপ্রিল) গ্রেফতারকৃত জনি মোল্লাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

জনি মোল্লা বগুড়া শহরের মালতিনগর দক্ষিণপাড়ার টুকু মোল্লার ছেলে। তিনি বগুড়া শহর যুবদলের ১১ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শাহিনুজ্জামানের নেতৃত্বে এসআই জাকির আল আহসান ৪ এপ্রিল (সোমবার) রাতে দিনাজপুর জেলার খানসামা উপজেলায় প্রত্যন্ত গ্রাম ঠেঙ্গামারা থেকে তাকে গ্রেফতার করেন।

সদর থানা সূত্রে জানা যায়, ২০১৩ ও ১৪ সালে বিএনপি-জামায়াতের হরতাল অবরোধ চলাকালে জনি মোল্লা ভাঙচুর, অগ্নিসংযোগসহ বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ডে সক্রিয় অংশগ্রহণ করতেন। ওই সময় জনি মোল্লার নামে ১৭টি মামলা হয়। বিভিন্ন সময় গ্রেফতার হওয়ার পর জনি মোল্লা জামিনে বের হয়। এরপর গত ৭ বছর আগে স্ত্রী ও দুই সন্তান নিয়ে জনি মোল্লা বগুড়া ছাড়ে। আদালত থেকে ১৭টি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হলেও পুলিশ তাকে খুঁজে পাচ্ছিল না। দীর্ঘদিন ধরে পুলিশ তাকে খুঁজতে থাকার এপর্যায় এসআই জাকির আল আহসান জনি মোল্লার অবস্থান শনাক্ত করতে পারেন।

বগুড়া সদর থানার এসআই জাকির আল আহসান বলেন, দিনাজপুর জেলার খানসামা উপজেলার ঠেঙ্গামারা গ্রামে জায়গা জমি কিনে বাড়ি নির্মাণ করে সেখানেই ৭ বছর ধরে বসবাস করছিলেন জনি মোল্লা। বাড়িতেই বিভিন্ন ধরনের পোশাক তৈরি করে বাজারে বিক্রি করে জীবিকা নির্বাহ করছিলেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর