বগুড়ায় স্বামীর বাঁচাতে প্রাণ গেল স্ত্রীর

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-27 00:35:46

বগুড়ার ধুনটে গ্রাম্য সালিসে স্বামীকে মারপিট থেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারিয়েছেন স্ত্রী ঝলকি বেগম (৪০)। এঘটনায় আহত হয়েছেন ঝলকি বেগমের স্বামী মোহনসহ আরও তিনজন।

রোববার (১ মে) রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঝলকি বেগম মারা যান।

ঝলকি বেগম ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের পাগলা বেড় গ্রামের ভ্যান চালক মোহনের স্ত্রী।

বাড়ির সীমানা উপর দিয়ে পানি নিষ্কাশনের ড্রেন নির্মাণ করা নিয়ে বিরোধের জের ধরে রোববার দুপুরে মোহনের বাড়িতে গ্রাম্য সালিস ডেকেছিলেন স্থানীয় মাতব্বর রতন।

নিহত ঝলকি বেগমের ভাতিজা বায়েজিদ জানান, তাদের পরিবারে অধিকাংশ নারী পুরুষ ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। একারণে গ্রামের বাড়িতে তার চাচা মোহন এবং প্রতিবন্ধী এক ভাতিজা মিলন বসবাস করেন। বাড়িতে কেউ না থাকার সুযোগে একই এলাকার মজনু,রুবেল ও বাবলু তাদের সীমানার উপর দিয়ে পানি নিষ্কাশনের ড্রেন নির্মাণ করে। ঈদের ছুটিতে পরিবারের সবাই বাড়ি আসলে ড্রেন নির্মাণ নিয়ে বিরোধ মিটাতে রোববার দুপুরে মোহনের বাড়িতে সালিস ডাকেন গ্রামের মাতব্বর বিএনপি নেতা রতন।

তিনি বলেন, সালিসে আলোচনা শুরু হতেই প্রতিপক্ষের লোকজন মোহনকে মারপিট শুরু করে। এসময় স্বামীকে বাঁচানোর জন্য জড়িয়ে ধরলে লাঠির আঘাতে গুরুতর আহত হন মোহনের স্ত্রী ঝিলকি বেগম। পরে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে ঝিলকি বেগম মারা যান।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ঘটনার পরপরই আসামিরা বাড়ি থেকে গরু ছাগল নিয়ে পালিয়ে গেছে। তিনি বলেন, কাউকে গ্রেফতার করা যায়নি। তবে তিনজন নজরদারিতে আছে। যেকোন সময় গ্রেফতার করা হবে।

এ সম্পর্কিত আরও খবর