নানাবাড়ি যাওয়ার পথে ৪ বোন নিখোঁজ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-09-01 00:09:37

লক্ষ্মীপুরের কমলনগরে নানাবাড়ি যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হওয়ার ১৬ ঘণ্টা পরও বাড়ি ফেরেনি ৪ বোন। তারা হলেন- জোবায়দা আক্তার (১২), সিমু আক্তার (১৪), মিতু আক্তার (১২) ও সামিয়া আক্তার নিহা (১৩)। সম্ভাব্যস্থানে খুঁজেও তাদের সন্ধান পায়নি পরিবার।

শনিবার (৭ মে) সকাল ৮টার দিকে তারা উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু গ্রামের বাড়ি থেকে বের হয়। কোথাও খুঁজে না পেয়ে সন্ধ্যায় কমলনগর থানায় নিখোঁজ ডায়েরি করেন দাদি আকলিমা বেগম। তবে পুলিশ বলছে, তাদেরকে খুঁজে পেতে চেষ্টা চলছে।

জোবায়দা চরবসু গ্রামের মো. ইব্রাহিমের মেয়ে ও চতুর্থ শ্রেণির ছাত্রী, সিমু মৃত আবুল খায়ের চুন্নুর মেয়ে ও ষষ্ঠ শ্রেণির ছাত্রী, মিতু একই বাড়ির জয়নাল আবেদিনের মেয়ে ও সে পঞ্চম শ্রেণির ছাত্রী এবং নিহা শামছুল আলমের মেয়ে ও ষষ্ঠ শ্রেণির ছাত্রী। তারা সম্পর্কে চাচাতো বোন।

নিখোঁজ ডায়েরি সূত্র জানা যায়, নিহার নানার বাড়ি চরবসু গ্রামে। তিন বোনকে নিয়ে নিহা নানার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয় ৷ কিন্তু সময়মত তারা বাড়িতে ফেরেনি। এতে খোঁজ নিলে জানতে পারে তারা নানার বাড়িতে যায়নি। সম্ভাব্যস্থানেও খুঁজেও তাদের সন্ধান পাওয়া যায়নি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, পরিবারের পক্ষ থেকে নিখোঁজ ডায়েরি করা হয়েছে। তাদের খুঁজে পেতে চেষ্টা চলছে। বিষয়টি তদন্তও করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর