এই প্রথম বাংলায় ভিডিও সাক্ষাৎকারে ড. দেবী শেঠির পরামর্শ

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-27 20:06:56

বিশ্ববিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ড. দেবী শেঠি'র নাম জানেন না, এমন মানুষ বিরল। জীবনব্যাপী হৃদরোগ চিকিৎসায় নিয়োজিত এই বিশেষজ্ঞ অর্জন করেছেন অকল্পনীয় আস্থা, সাফল্য ও কৃতিত্ব। এই প্রথম বাংলায় সাক্ষাৎকারে ড. দেবী শেঠি সরাসরি গুরুত্বপূর্ণ কিছু পরামর্শ দিলেন। বাংলাদেশের প্রথম ও একমাত্র মিডিয়া হিসেবে বার্তা২৪.কম ভারতের বেঙ্গালুরু থেকে ধারণ করে এনেছে ড. শেঠি'র সাক্ষাৎকার।

হৃদরোগ চিকিৎসার ক্ষেত্রে ভারতের সুবিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ড. দেবী শেঠি নিজেই এক প্রতিষ্ঠান। যার চিকিৎসা নিতে দূর-দুরান্ত থেকে রোগীরা ছুটে আসেন। বিশ্বাস একটাই- 'তার স্পর্শে আমি সুস্থ হব'। ৩৫ বছরের বেশি সময় ধরে, ড: শেঠি ১৫ হাজারের বেশি হার্ট অপারেশন করেছেন। যার মধ্যে রয়েছে ৫ হাজার শিশু।

বার্তা২৪.কম বেঙ্গালুরের নারায়না হৃদয়ালয়ে সরাসরি কথা বলেছে ড. দেবী শেঠির সাথে। হার্ট ভালো রাখতে তিনি দিয়েছেন প্রয়োজনীয় টিপস, জানালেন কতটা ভরসা রাখা উচিত জিম ডায়েটের ওপর, সদ্যজাত শিশুর হার্ট সম্পর্কে কিভাবে জানা যাবে, বাংলাদেশে কবে নাগাদ খুলবে নারায়না হেলথ- এছাড়াও আরো অনেক কিছুই তিনি খোলামেলা বলেছেন বার্তা২৪.কম এর এই এক্সক্লুসিভ ভিডিও এই সাক্ষাৎকার। 

এ সম্পর্কিত আরও খবর