সপ্তাহ না যেতেই ফের অবৈধ গ্যাস-সংযোগ, পুনরায় বিচ্ছিন্ন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-27 15:05:57

সাভারের আশুলিয়ায় একই স্থানে সপ্তাহ না যেতেই ফের অবৈধ গ্যাস-সংযোগ স্থাপনের ঘটনায় অভিযান পরিচালনা করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৯ মে) সকালে উপজেলার আশুলিয়া ইউনিয়নের কাঠগড়া মোল্লাবাড়ি ও পালোয়ান পাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

জানা গেছে, দুই সপ্তাহ আগেও ওই এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দিনভর বিচ্ছিন্ন করেন তিতাসের কর্মকর্তা-কর্মচারীরা। কিন্তু এর কয়েকদিন যেতে না যেতেই রাতের আঁধারে ফের অবৈধ গ্যাস সংযোগ স্থাপন করেছেন অসাধু ব্যক্তিরা। প্রতিটি বাড়িওয়ালার কাছ থেকে ৩০ থেকে ৪০ হাজার করে টাকা নিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেন তারা।

প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম জানান, সকাল থেকে আশুলিয়ার কাঠগড়ার মোল্লাবাড়ি ও পালোয়ানপাড়া এলাকায় ১ কিলোমিটার জুড়ে অবৈধভাবে নেওয়া প্রায় ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এসময় মাটির নিচে থাকা গ্যাস সরবরাহের কয়েক শত গজ পাইপ জব্দ করা হয়। আমরা অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে যাচ্ছি। অভিযানে যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় আশুলিয়া থানার অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন ছিলো।

এ সম্পর্কিত আরও খবর