খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য অশালীন: ফখরুল

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী | 2023-08-27 13:57:49

শেখ হাসিনা তার বক্তব্যে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মায় চুবানোর বক্তব্য অশালীন বলে মন্তব্য করেছেন করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে নীলফামারী সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আয়োজনে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মন্তব্য করেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রীকে নির্লজ্জ ও ভয়ঙ্কর মানসিকতার মানুষ উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, তিনি যেভাবেই প্রধানমন্ত্রীত্বে আসুক না কেন তবে একটা দেশের প্রধানমন্ত্রী হয়ে কিভাবে তিনি এমন বক্তব্য দিতে পারেন। তার এই বক্তব্যে আমরা যারা রাজনীতি করি, রাজনীতি নিয়ে ভাবী, রাজনৈতিক চিন্তা করি আমরা কল্পনাও করতে পারি না যে একজন প্রধানমন্ত্রী হয়ে কিভাবে তিনি অরাজনৈতিক অশালীনভাবে একজন বিরোধী দলের সভা নেত্রীকে এভাবে হুমকি দিতে পারেন।

পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ কূটনৈতিক ব্যক্তি যিনি নোবেল পুরস্কার পেয়েছেন ড. ইউনুসকেও প্রধানমন্ত্রী পদ্মায় দুই বার চুবানোর কথারও নিন্দা জানান তিনি।

এছাড়াও কর্মী সভায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং সরকারের বিভিন্ন অপরিকল্পিত সিদ্ধান্তের নিন্দা জানান মির্জা ফখরুল।

অনুষ্ঠানে নীলফামারীর জেলা বিএনপি ও উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গসংসগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এসময় বক্তারা আগামীর নির্বাচনে কঠোর আন্দোলনের হুশিয়ারি দিয়ে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে থাকার আহবান জানান।

অনুষ্ঠানে বিএনপির রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ হাবিব দুলু ও রংপুর বিভাগীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেদ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর