পুলিশের কব্জি বিচ্ছিন্ন করা আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2023-09-01 01:12:28

চট্টগ্রামের লোহাগাড়ায় ধারালো দায়ের কোপে পুলিশ সদস্যের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় মামলার প্রধান আসামি কবির আহমদকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৯ মে) রাত পৌনে ১০টার দিকে উপজেলার বড়হাতিয়ার একটি পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, বৃহস্পতিবার রাতে লোহাগাড়ার গহীন পাহাড়ে র‍্যাব গ্রেফতারের জন্য অভিযানে গেলে গোলাগুলিতে কবির গুলিবিদ্ধ হন। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়।

এ বিষয়ে শুক্রবার সকাল ১১টায় সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে জানিয়েছে র‍্যাব।

এর আগে ঘটনার দিন রাতে লোহাগাড়া থানার উপপরিদর্শক মজিবুর রহমান বাদী হয়ে তিনজনকে জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। এতে কবির আহমদ ছাড়াও তার স্ত্রী রুবি আকতার ও মা মোস্তফা বেগমকে আসামি করা হয়। আর ঘটনার দিন রাতে রুবিকে পুলিশ গ্রেফতার করে।

গত ১৫ মে সকাল ১০টার দিকে লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের আধারমানিক এলাকায় আসামি গ্রেফতার করতে গিয়ে হামলার শিকার হন পুলিশ। এ সময় দুই পুলিশ সদস্যসহ জনি খান ও মো. শাহাদাত ছাড়াও মামলার বাদী আবুল হাশেম আহত হন। আসামি কবির আহমদের ধারালো দায়ের কোপে কনস্টেবল জনি খানের বাঁ হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ঢাকার আল মানার হাসপাতালে টানা সাড়ে নয় ঘণ্টা অপারেশনের মাধ্যমে কব্জিটি জোড়া লাগানো হয়।

এ সম্পর্কিত আরও খবর