বিজনেস ডেলিগেশনে অংশ নিতে পশ্চিমবঙ্গে যাচ্ছেন ড. মুহিব

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 02:51:25

ভারতের পশ্চিমবঙ্গের সঙ্গে দ্বিপক্ষীয় ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগের নতুন সম্ভাবনা খুঁজে বের করার লক্ষ্যে ভারতের পশ্চিমবঙ্গে যাচ্ছেন তরুণ শিল্প উদ্যোক্তা ড. মুহিব আহমেদ শাহিন। সেখানে 'বিজনেস ডেলিগেশন অফ ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই) টু দ্য ওয়েস্ট বেঙ্গল' প্রোগ্রামে অংশগ্রহণ করবেন তিনি।

বুধবার (২৫ মে) সকাল সাড়ে ৯টার দিকে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন। ১০টা ৫০ মিনিটে নেতাজী শুভাস চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরে তারা পৌঁছাবেন।

ইন্ডিয়ান চেম্বার অব কমার্স (আইসিসি), কলকাতা চেম্বার অব কমার্স, বেঙ্গল চেম্বার অব কমার্স, বেঙ্গল বিজনেস কাউন্সিল এবং ওয়েস্ট বেঙ্গল ইন্ডাস্ট্রিয়াল ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট করপোরেশনের সঙ্গে দ্বিপক্ষীয় বাণিজ্য আলোচনায় অংশগ্রহণ করার পাশাপাশি একটি বিটুটি ম্যাচ-মেকিং সেশনে যোগদান করবেন।

এছাড়াও পশ্চিমবঙ্গের মন্ত্রী ড. পার্থ চ্যাটার্জী, বাণিজ্য ও উদ্যোগ বিষয়ক মন্ত্রণালয়সহ বিভিন্ন বিজনেস হাউজের সাথে বাংলাদেশ-পশ্চিমবঙ্গের বিজনেস সম্পর্ক উন্নয়নমূলক অসংখ্য প্রোগ্রামে অংশগ্রহণ করবেন মুহিব আহমেদ শাহিন।

তরুণ শিল্প উদ্যোগতা ড. মুহিব আহমেদ শাহিনের আগেও পৃথিবীর বিভিন্ন দেশে বাংলাদেশের সামাজিক, অর্থনৈতিক ও এনভাইরোনমেন্ট নিয়ে অসংখ্য সেমিনারে অংশগ্রহণ করে লাল সবুজের পতাকাকে সমুন্নত রেখেছেন।

বরগুনা জেলার বেতাগী উপজেলা এই কৃতি সন্তান একজন সফল তরুণ শিল্প উদ্যোগতার পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনে মানবসেবায় অসামান্য অবদানের জন্য বহু সম্মাননা অর্জন করেছেন।

এ সম্পর্কিত আরও খবর