জমি নিয়ে বিরোধ, হামলায় আহত ব্যক্তির মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-26 10:08:49

ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত বাবুল (৫৫) মারা গেছেন।

বুধবার (২৫ মে) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত বাবুল উপজেলার সালটিয়া ইউনিয়নের ষোলহাসিয়া গ্রামের শামসুল হকের ছেলে।

গত শুক্রবার (২০ মে) বিকালে উপজেলার সালটিয়া ইউনিয়নের ষোলহাসিয়া গ্রামে হামলার ঘটনা ঘটে। ওই রাতেই নিহতের ভাই মো. ফারুক (৩৫) বাদি হয়ে একই এলাকার নুর ইসলাম (৫০), সুবল (২৫), সুমন (৩০), ইসমাইল (৩৫), নিজাম উদ্দিন (৫৫), সোহাগ (৩০) সহ অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে গফরগাঁও থানায় মামলা দায়ের করেন।

স্থানীয়, পরিবার ও মামলা সূত্রে জানা যায়, জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে ফারুক ও নুরুল ইসলামের পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল। গত শুক্রবার বিকালে এরই জের ধরে সংঘর্ষে শামসুল হকের ছেলে বাবুল ও তার ছেলে আনছারুল, বাদল, ভাতিজা মিজান( ও ভাগিনা সাদ্দাম হোসেন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গুরুতর আহত বাবুলের পরিস্থিতির অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নুরুল ইসলাম ও তার সহযোগীরা ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, জমি নিয়ে বিরোধের জেরে মারামারি ঘটনায় মামলা হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

এ সম্পর্কিত আরও খবর