বগুড়ায় হত্যা মামলার আসামিকে গলা কেটে খুন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-29 20:44:58

বগুড়ার শেরপুরে এনামুল হক (৩৫) নামের হত্যা মামলার আসামিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ৯টায় গাড়িদহ ইউনিয়নের হাপুনিয়া মহাবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত এনামুল হক হাপুনিয়া কলোনি এলাকার মোতালেবের ছেলে।

স্থানীয় জানান, সাত বছর আগে হাপুনিয়া এলাকার সালমা খাতুন নামের এক নারীকে ছুরিকাঘাত করে হত্যা করেছিল এনামুল হক। এ ঘটনায় তার বিরুদ্ধে হত্যা মামলা হলে সেই মামলায় তিন বছর কারা ভোগ করে। এরপর ৪ বছর আগে জামিনে মুক্তি পায়। জামিনে মুক্তি নিয়ে আসার পর থেকে মানসিক ভারসাম্যহীন ভাবে এলাকায় চলাফেরা করে। এনামুল অনেক রাত পর্যন্ত বাজার এলাকার আশেপাশে ঘোরাফেরা করে সকালে বাড়িতে ফিরত। বুধবার রাতেও এনামুল স্থানীয় বাজার এলাকায় ঘোরাফেরা করে।

বৃহস্পতিবার সকালে স্কুল মাঠে শহীদ মিনারের পাশে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

নিহত এনামুল হক তার খালা জাহানারা খাতুন এর বাড়িতে থাকতেন।

জাহানারা খাতুন জানান, এনামুল মানসিক ভারসাম্যহীন ছিলেন। তাকে একটি টিনের ঘর দেওয়া হয়েছিল সেই ঘরটি বিক্রি করেছে। পরে আবারও একটি ছোট্ট কুঁড়ে ঘর দেওয়া হয়েছে সারা রাত বাজার এলাকায় ঘোরাফেরা করে সকাল বেলা বাড়িতে এসে সে ওই কুঁড়ে ঘরে ঘুমাতেন। আজ সকালে সে আর বাড়িতে ফেরেনি। সকাল সাড়ে ৮টায় এলাকাবাসী তার মরদেহ দেখে আমাকে খবর দেয়।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)শহীদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহের গলায় ও পেটে ছুরির আঘাত পাওয়া গেছে। জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর