পরকীয়ার জেরে হত্যা, ৩৭ দিন পর মরদেহ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জয়পুরহাট | 2023-09-01 00:10:21

জয়পুরহাটে ক্ষেতলাল উপজেলায় পরকীয়ার জেরে বিউটি বেগম (৩৫) নামে এক নারীকে হত্যা করা হয়েছে। শুক্রবার (২৭ মে) দিবাগত রাতে উপজেলার শিবপুর গ্রামে পায়খানার কুপ থেকে ৩৭ দিন পর ওই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় ওই এলাকার প্রবাসী শাহ আলমের ছেলে উজ্জ্বল হোসেনকে (২১) তথ্য প্রযুক্তি আইনের সহযোগিতায় গ্রেফতার করা হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন ইয়াজদানী।

পুলিশ সূত্রে জানা গেছে, বগুড়া পুলিশ ইউনিট কর্তৃক অন্য একটি মরদেহ শনাক্ত করতে গিয়ে এঘটনার সূত্রপাত হয়। তখন বগুড়া পুলিশের ইউনিট তথ্য প্রযুক্তির মাধ্যমে নিহত বিউটি বেগম ও উজ্জ্বল হোসেনের মোবাইল ফোন ট্রাকিং করলে এঘটনার বিষয়টা নিশ্চিত হয়। ওই ইউনিট বগুড়া থেকে উজ্জ্বল হোসেনকে আটক করে। আটককৃত উজ্জ্বল হোসেনের তথ্যমতে তার গ্রামের বাড়ী ক্ষেতলাল উপজেলার শিবপুরে আসলে স্থানীয় পুলিশ প্রশাসনকে ডেকে নেয়। উজ্জ্বল হোসেনের স্বীকারোক্তিতে তার বাড়ির পায়খানার কূপ থেকে ১ মাস ৭দিনের একটি গলিত লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের পরনের কাপড় দেখে বিউটি বেগমের পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করে।

আটককৃত উজ্জ্বল আরো জানায়, মোবাইলে পরিচয়ের সূত্র ধরে প্রেমের টানে চলে আসে বিউটি বেগম। ঘটনার রাতে বিউটি বিয়ের জন্য চাপ দিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর উজ্জ্বল তার বাড়ির পিছনে পায়খানায় কূপে তাকে ফেলে দেয়। এ ব্যাপারে নিহতের বড় ভাই বাবলু মিয়া বাদী হয়ে একটি মামলা এজাহার করেন।

এ ব্যাপারে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন ইয়াজদানী বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। আটককৃত উজ্জ্বলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর