ঠাকুরগাঁওয়ে তিনটি ডায়াগনস্টিক সিলগালা, আটক ১

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঠাকুরগাঁও | 2023-08-31 22:01:21

স্বাস্থ্য অধিদফতরের নির্দেশ অনুযায়ী ঠাকুরগাঁও জেলা শহরের বিভিন্ন অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে প্রশাসনের সহযোগীতায় অভিযান পরিচালনা করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ। এসময় একজনকে আটক করা হয়েছে।

শনিবার (২৮ মে) বিকেলে শহরের সদর হাসপাতাল এলাকা, বঙ্গবন্ধু সড়ক ও পঞ্চগড় মহাসড়কের পাশে অবস্থিত ৪টি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলা ভূমি শাহরিয়ার রহমান। জেলা স্বাস্থ্য বিভাগের হয়ে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইফতেখাইরুল আহম্মেদ সজিব।

এসময় প্রাইম হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা, মেডিনোভা ডক্টরস জোন এন্ড ডায়াগনস্টিক সেন্টার, উত্তরা ডক্টরস ডায়াগনস্টিক সেন্টার ও নিউরন ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়। জরিমানার টাকা না দিতে পারায় উত্তরা ডক্টরস ডায়াগনস্টিক সেন্টারের একজনকে আটক করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলা ভূমি শাহরিয়ার রহমান বলেন, অভিযান অব্যাহত থাকবে। তিনটি প্রতিষ্ঠান সিলগালা করা হয়েছে। এর পরে উপজেলা পর্যায়ে অভিযান পরিচালনা করা হবে। আটক একজনকে জরিমানা দিলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর