সিরাজগঞ্জে শেয়াল মারার ফাঁদে শিশুর মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-24 06:10:59

সিরাজগঞ্জের তাড়াশে মুরগি বাঁচাতে খামারে জেইআই তার দিয়ে বেড়া দেওয়া ফাঁদে বিদ্যুতায়িত হয়ে জান্নাতি (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

নিহত জান্নাতী তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের শিব পাড়ার জিল্লুর রহমানের মেয়ে।

রবিবার (২৯ মে) সকালে উপজেলার তালম ইউনিয়নের তালম গ্রামের শিব পাড়ায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শিবপাড়ায় আবু তালেবের নিজ বাড়িতে মুরগির ফার্মে শেয়াল তাড়াতে রাতের বেলায় জেইআই তারের বেড়ায় বিদ্যুৎ সংযোগ দিয়ে রেখেছিলো। আজ ভোরে জান্নাতি আম কুড়াতে গিয়ে মুরগির ফার্মের বিদ্যুৎ স্পর্শে বিদ্যুতায়িত হয়ে মারা যায়।

তালম ইউনিয়নের ৮ নাম্বার ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য তালেব হোসেন জানান, খামারি আবু তালেব আমাকে সকালে মুঠো ফোনে বলেন, তার মুরগির খামারের শেয়াল মারা ফাঁদে একটি শিশু মারা গেছে। এরপর তাকে খামারের পাশের একটি পরিত্যক্ত জায়গায় আবর্জনা দিয়ে ঢেকে রেখেছেন। পরে আমি পুলিশকে খবর দেয়।

তাড়াশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, আবু তালেব তার মুরগির ফার্মে শেয়াল তাড়াতে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দিয়ে রেখেছিলো। তাতে স্পর্শ হয়ে জান্নাতির মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ফার্মের মালিক তালেবকে খোঁজা হচ্ছে। ঘটনার মুল কারন উদঘাটনের চেষ্টা চলছে। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। শিশুটির মরদেহ থানায় আনার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর