অপহরণে বাধা দেওয়ায় পুলিশকে পিটিয়েছে সন্ত্রাসীরা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-28 09:48:17

বগুড়ায় প্রকাশ্যে এক বৃদ্ধকে অপহরণের সময় বাধা দেওয়ায় এক পুলিশ কনস্টেবলকে পিটিয়ে তার মোটরসাইকেল ভাঙচুর করেছে সন্ত্রাসীরা।

রোববার (২৯ মে) বিকেল সাড়ে ৫টার দিকে বগুড়া শহরের চকলোকমান শ্যামলী মোড়ে এঘটনা ঘটে।

জানাগেছে, বগুড়া শহরের মালতিনগর এলাকার চিহ্নিত সন্ত্রাসী রতন, রেজা, ফারুকসহ ৫-৭ জন সন্ত্রাসী রোববার বিকেলে শ্যামলী মোড় থেকে এক বৃদ্ধকে জোরপূর্বক অপহরণের চেষ্টা করে। এসময় ওই এলাকার দায়িত্বপ্রাপ্ত জেলা বিশেষ শাখার (ডিএসবি) ওয়াচার কনস্টেবল আব্দুল খালেক মোটরসাইকেল যোগে সেখানে হাজির হন। তিনি অপহরণের দৃশ্য দেখে প্রতিবাদ করলে সন্ত্রাসীরা আব্দুল খালেককে পিটিয়ে গুরুতর আহত করে এবং রাম দা দিয়ে কুপিয়ে মোটরসাইকেলটি ক্ষতিগ্রস্ত করে।

স্থানীয় লোকজন এ দৃশ্য দেখলেও ভয়ে কেউ এগিয়ে আসেনি। খবর পেয়ে বনানী পুলিশ ফাঁড়ির সদস্যরা সেখানে পৌঁছে আব্দুল খালেককে উদ্ধার করলেও ওই বৃদ্ধকে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়।

বনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বলেন, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে দেখা গেছে সন্ত্রাসী ফারুক, রতন, রেজাসহ ৫-৭ জন এক বৃদ্ধকে মোটরসাইকেল যোগে অপহরণ করে নিয়ে যাচ্ছে। তবে ওই বৃদ্ধের কোন পরিচয় জানা যায়নি। কনস্টেবল খালেক অপহরণের প্রতিবাদ করায় তাকে পিটিয়ে আহত করে এবং রাম দা দিয়ে তার ব্যবহৃত মোটরসাইকেল কুপিয়ে ক্ষতিগ্রস্ত করা হয়।

এ সম্পর্কিত আরও খবর