দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণে পরিকল্পনা আছে

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-26 21:52:38

প্রয়োজন হলে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দ্বিতীয় পদ্মা সেতু করা হবে। আমরা একটি প্রকল্প হাতে নেওয়ার আগেই চিন্তা করি এ প্রকল্প থেকে কী উপার্জন আসবে। মানুষ কতটা উপকৃত হবে। এখন একটা সেতু তৈরি করেছি। আগে সেটা থেকে উপার্জন হোক। তারপর দ্বিতীয়টি চিন্তা করবো।

বুধবার (২২জুন) বেলা ১১ টায় শুরু হওয়া সংবাদ সম্মেলনের প্রশ্নোত্তর পর্বে এক গণমাধ্যমকর্মীর প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এ কথা বলেন। পদ্মাসেতু উদ্বোধন, বন্যা পরিস্থিতি, দ্রব্যমূল্যসহ দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দ্বিতীয় সেতু তৈরি করার পরিকল্পনা রয়েছে। আমরা একটা প্রকল্প হাতে নেওয়ার আগেই চিন্তা করি এ প্রকল্প থেকে কি উপার্জন আসবে। এখন একটা সেতু তৈরি করেছি। আগে সেটা থেকে উপার্জন হোক। তারপর দ্বিতীয়টি চিন্তা করবো। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মেয়ে। আমি যেটা করতে পারব, সেটাই বলি। যেটা বলি সেটাই করি। শত বাধা-বিপত্তি সত্বেও সেখান থেকে সরে আসি না। সেটার প্রমাণ আমি দিয়েছি।

উল্লেখ্য, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবি তুলেছেন রাজবাড়ী, মানিকগঞ্জ, কুষ্টিয়া, মাগুরা, ফরিদপুর, ঝিনাইদহসহ অনেক জেলার মানুষ। এরই মধ্যে সংসদে দাবি তোলেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী,  জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু।

এ সম্পর্কিত আরও খবর