বালিয়াকান্দিতে শিক্ষার্থীর মর‌দেহ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-24 09:07:25

রাজবাড়ীর বা‌লিয়াকা‌ন্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের একটি পাট খেত থে‌কে সপ্তম শ্রেণির শিক্ষার্থী বাদল মোল্লা (১৪) না‌মে এক মাদ্রাসা শিক্ষার্থীর মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পুলিশ।

রোববার (২৬ জুন) সকা‌লে নবাবপুর ইউ‌পির বড়‌ হিজ‌লি গ্রাম থে‌কে মর‌দেহ‌টি উদ্ধার করা হয়। নিহত বাদল মোল্লা বড়‌ হিজ‌লির গ‌রিয়াপাড়া গ্রামের হুমায়ুন মোল্লার ছে‌লে।

স্থানীয়রা জানান, রোববার সকালে ওই পাট খেতের পাশে ঘাস কাটতে যান একজন। এ সময় মরদেহটি দেখতে পেয়ে তিনি বাড়ির ও আশপাশের লোকজনের খবর দেন। মরদেহটির মাথায় আঘাতের কোপের চিহ্ন আছে। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান বাদশা আলমগীর ব‌লেন, বড় হিজ‌লি গ্রা‌মের পাশে পাট‌ খেতে বাদল মোল্লার মর‌দেহ পড়ে থাক‌তে দে‌খে স্থানীয় লোকজন ও পুলিশ তা‌কে জানান। ঘটনাস্থল থে‌কে ওই ছে‌লে‌টির বাড়ী প্রায় দেড় কি‌লোমিটার দূরে। মর‌দে‌হের শরী‌রে ধারালো অস্ত্রের চিহৃ রয়েছে। এছাড়া তার লিঙ্গও কর্তন ক‌রে নি‌য়ে‌ছেন ওই দুর্বৃত্তরা।

বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে এখনও পুলিশ কাজ করছে। এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের খুঁজে বের করতে আইনি প্রক্রিয়া চলমান আছে।

এ সম্পর্কিত আরও খবর