পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান থেকে আর ফেরেনি বুদ্ধিপ্রতিবন্ধী ওহিদুল

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-08-26 00:01:59

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে গিয়েছিলো ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌর সদরের দাড়িয়ার মাঠ গ্রামের ইউনুস মিয়ার ছেলে ওহিদুর রহমান ওহিদুল (৩৫)। কিন্তু এরপর সে আর বাড়ি ফেরেনি।

জানা যায়, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের ঢাকা জেলা কার্যালয়ের অবসরপ্রাপ্ত গাড়ি চালক ইউনুস মিয়ার তিন ছেলের মধ্যে সবার ছোট এই ওহিদুল। তার মা মারা গেছে। বড় দুই ভাই বিয়ে করে পরিবার নিয়ে আলাদা থাকেন। বৃদ্ধ বাবার সঙ্গে গ্রামের বাড়িতে থাকতো ওহিদুল। বুদ্ধি প্রতিবন্ধী ছেলেটিকে না পেয়ে তার বৃদ্ধ বাবা ও ভাইয়েরা অজানা আশঙ্কায় দিনাতিপাত করছেন।

ওহিদুলের পিতা ইউনুস মিয়া জানান, গত শনিবার সকালে তার ছেলে ওহিদুল পদ্মা সেতুর উদ্বোধন দেখতে যাবে বলে বাড়ি থেকে বের হয়। একটি লুঙ্গি ও হাফ হাতা গেঞ্জি গায়ে সে বের হয়। কিন্তু অনুষ্ঠান শেষে আর সে বাড়ি ফেরেনি। পথের খরচের জন্য তার লুঙ্গির কোমড়ে বেশ কিছু খুচরা টাকার নোট গচ্ছিত ছিলো।

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভা ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সাহেব আলী জানান, ওহিদুল খুব শান্ত প্রকৃতির। আস্তে আস্তে এবং কম কথা বলে। বাইরের লোকেরা তার কথা পরিষ্কারভাবে বুঝতে পারে না। ভাঙ্গা বাজারে বিভিন্ন দোকানে বসে থাকতো সে। পরিচিতরা তাকে ভালোবেসে পাঁচ-দশ টাকার নোট দিতো। তবে সে টাকার বড় নোট নিতো না। ওহিদুল বেশ মোটা আকৃতির। তার মুখমন্ডল গোলাকার এবং মুখে চাপ দাড়ি রয়েছে। গায়ের রং শ্যামলা। উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। ওজন হবে আনুমানিক ৯৫ থেকে একশো কেজি। হারিয়ে যাওয়া এই বুদ্ধি প্রতিবন্ধীর সন্ধান পেলে ভাঙ্গায় তার পরিবারের সাথে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।

তার পরিবারের পক্ষ থেকে তাদের সঙ্গে যোগাযোগের মোবাইল নম্বর- ০১৭১২৫৪২৮২৬, ০১৭১১৫৭১১১৫।

এ সম্পর্কিত আরও খবর