চাকরির প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ, আটক ৩

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-25 01:27:47

রংপুরের মিঠাপুকুরে সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ৩ জনকে আটক করেছে র‍্যাব-১৩।

শুক্রবার (১ জুলাই) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

আটকরা হলেন- মিঠাপুকুর উপজেলার জমশেদ আলীর ছেলে এনামুল হক (৩৭), মৃত আব্দুর রউফের ছেলে রাজু মিয়া (৩২) ও পীরগঞ্জ উপজেলার মাকছুদুর রহমানের ছেলে আহসানুল ইসলাম মিরু (৫০)। তাদের তিনজনকে অভিযোগকারীর বাড়ি থেকে অর্থ লেনদেনের সময় কৌশলে হাতেনাতে আটক করে র‍্যাব-১৩। এ সময় আটকরা বিভিন্নজনের সঙ্গে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ স্বীকার করেন।

সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান, গত ২৮ জুন র‍্যাব-১৩ এর সিপিএসসিতে একটি অভিযোগ পাওয়া যায়। সেখানে সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে আটক চক্রটি লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে বলে দাবি করা হয়। এই অভিযোগের সত্যতা নিশ্চিতে ছায়া তদন্তের পাশাপাশি গোয়েন্দা নজরদারি বাড়ায় র‍্যাব।

এক পর্যায়ে ২৯ জুন বিকালে মিঠাপুকুর উপজেলায় অভিযোগকারী ব্যক্তির বাড়িতে অর্থ লেনদেনের সময় কৌশলে তিন প্রতারককে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা বিভিন্ন ব্যক্তিদের সঙ্গে প্রতারণার কথা স্বীকার করেছেন। পরে তাদের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় একটি মামলা দায়েরের পর হস্তান্তর করা হয়।

এ সম্পর্কিত আরও খবর