দরিদ্র মানুষের চিকিৎসা সেবায় টিম গ্রুপের ফ্রি ফ্রাইডে ক্লিনিক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 00:06:46

টঙ্গী বিসিক হাজীর মাজার এলাকায় স্থানীয় গরিব দুস্থ মানুষকে বিনামূল্যে চিকিৎসা দিতে ‘ফ্রি ফ্রাইডে ক্লিনিক’ চালু করেছে ব্যবসায়িক প্রতিষ্ঠান টিম গ্রুপ। গতকাল শুক্রবার প্রথম দিনের এই কর্মসূচিতে চিকিৎসা নিতে আসা দরিদ্র মানুষকে বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়।

টিম গ্রুপের এর সহযোগী প্রতিষ্ঠান টিম এক্সেসরিজ লিমিটেড এর প্রাঙ্গণে এই ক্লিনিক চালু করতে সহযোগিতা দিচ্ছেন টংগী বিসিক হাজীর মাজার এলাকার কাউন্সিলর জনাব গিয়াস সরকার। প্রথম দিন এই ক্লিনিক থেকে স্থানীয় প্রায় ২শ’ ৫০ জন দরিদ্র ও দুস্থ মানুষ সেবা গ্রহণ করেন। ক্লিনিকে চিকিৎসা সেবা ও পরামর্শ দানে নিয়োজিত ছিলেন স্পেশালাইজড ২ জন চিকিৎসক এবং ৪ জন নার্স। দিনব্যাপী এই কর্মসূচি চলাকালে টিম গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান টিম ফার্মাসিউটিক্যালসের পক্ষ থেকে রোগীদের বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।


ফ্রি ফ্রাইডে ক্লিনিক কার্যক্রমটি সমন্বয় করেন টিম গ্রুপের মহাব্যবস্থাপক জনাব নূর-ই সাইফুল্লাহ ফয়সাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ হিল রাকিব, ব্যবস্থাপক তানভীর আহমেদ এবং স্থানীয় কাউন্সিলর জনাব গিয়াস সরকার। এসময় দরিদ্র ও দুস্থ মানুষের কল্যাণে টিম গ্রুপের এমন সামাজিক উদ্যোগকে সাধুবাদ জানান কাউন্সিলর গিয়াস সরকার এবং কার্যক্রমটি নিয়মিত রাখার দাবি জানান। কারণ এই সেবা কার্যক্রম নিয়মিত চললে তার এলাকার দরিদ্র মানুষ ব্যাপকভাবে উপকৃত হবে।

এসময় দরিদ্র মানুষের স্বাস্থ্যসেবার জন্য চালু হওয়া এই কার্যক্রম গাজীপুরের ওই অঞ্চলে প্রতি মাসে একবার করে নিয়মিত চলবে বলে জানান টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ হিল রাকিব।

এ সম্পর্কিত আরও খবর