সিরাজগঞ্জে আড়াই কোটি টাকার হেরোইনসহ আটক ৩

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-12 09:25:43

বিশেষ অভিযান চালিয়ে সিরাজগঞ্জে আড়াই কোটি টাকার হেরোইনসহ ৩ মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১২। এসময় ১টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

আটকরা হলো- রাজশাহীর সুলতানগঞ্জ গ্রামের শামসুল হুদার ছেলে রাশিদুল হক মনি (২২), বাহ্মণ গ্রামের কামাল উদ্দিনের ছেলে কামরুজ্জামন রনি (২৩) ও চাঁপাইনবাবগঞ্জের হরমা গ্রামের শফিকুল ইসলামের ছেলে শাকিল আহম্মেদ (২০)।

রোববার (৩ জুলাই) দুপুুরে র‌্যাব-১২’র উপ-অধিনায়ক মেজর কাজী আলমগীর হোসেন (এসি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র একটি আভিযানিক দল জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক চোরাকারবারিকে আটক করা হয়। এসময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-১৯-২৫৭৪), ৪টি মোবাইল ও নগদ ১২ হাজার ২শত টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মুল্য আড়াই কোটি টাকা।

এই মাদক কারবারিরা আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছি।আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর