বোনের সঙ্গে প্রেম থাকায় অটোচালককে হত্যা, গ্রেফতার ৪

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-22 17:08:45

ময়মনসিংহের তারাকান্দায় বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠায় অটোরিকশা চালক আব্দুস সামাদকে হত্যা করা হয়। এ ঘটনায় দুই সহোদরসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার দাদরা এলাকার মো. আলাল উদ্দিনের ছেলে মো. রবিন (১৯), তার বড় ভাই মো. রোহান মিয়া (২৪), ওই উপজেলার হাটপাড়া গ্রামের মো. মোস্তাফিজুর রহমান নাঈম (১৯) ও পুঙ্গুয়াই গ্রামের মো. শাহীনুুুর ইসলাম (২২)।

জেলা গোয়েন্দা শাখার ওসি সফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত মো. রবিন মিয়া নিহত অটোরিকশা চালক সামাদের ঘনিষ্ঠ বন্ধু ছিল। বন্ধুত্বের সুবাদে সামাদ রবিনের বাড়িতে নিয়মিত আসা যাওয়া করতো। রবিনের বাড়িতে আসা যাওয়ার ফলে তার ছোট বোনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে সামাদের। বন্ধুর সাথে ছোট বোনের প্রেম বিষয়টি মেনে নিতে না পেরে রবিন ও রোহান জানার পর আব্দুস সামাদকে হত্যার পরিকল্পনা করে।

পরিকল্পনা অনুযায়ী গত সোমবার (৪ জুলাই) সন্ধ্যার দিকে আব্দুস সামাদের অটোরিকশা নিয়ে বিভিন্ন জায়গা ঘোরাফেরা করে সময় ক্ষেপন করে রাত সাড়ে ৮টার দিকে পঙ্গুয়াই উমেদ আলী উচ্চ বিদ্যালয়ের পাশে নিয়ে যায়। সেখান থেকে সামাদকে পাশে ঝোপের আড়ালে নিয়ে প্লাস্টিকের রশি ও জালের টুকরা গলায় পেঁচিয়ে হত্যা করে স্কুলের সেপটিক ট্যাংকে মরদেহ ফেলে রাখে। এঘটনায় গতরাতে ডিবি পুলিশ তাদের গ্রেফতার করে।

এ ঘটনায় নিহত আব্দুস সামাদের বাবা মো. শাহজাহান মিয়া অজ্ঞাত আসামি করে তারাকান্দা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর তারাকান্দা পুলিশের সহায়তায় রাতেই অভিযান চালিয়ে খুনের সাথে জড়িত থাকার সন্দেহে চারজনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গ্রেফতারকৃত আসামিদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

নিহত সামাদ মিয়া উপজেলার বালিখাঁ ইউনিয়নের দাদরা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে। সে পেশায় অটোরিকশা চালক ছিলেন। এ ঘটনায় মো. শাহজাহান মিয়া বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ সম্পর্কিত আরও খবর