খালের পানিতে পড়ে দুই ভাই-বোনের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 15:17:36

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মাদ্রাসা থেকে ফেরার পথে বাঁশের সাঁকো পার হওয়ার সময় পা-পিছলে খালে পড়ে জিহাদ মিয়া (১১) ও তাজিয়া বেগম (৭) নামে আপন দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল নয়টায় দিকে উপজেলার গোয়ালনগর ইউনিয়নের মাছমা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তাজিয়া বেগম উপজেলার মাছমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী এবং জিহাদ ব্রাহ্মণবাড়িয়ার একটি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। তারা গোয়ালনগর ইউনিয়নের মাছমা গ্রামের মো. মুকুল মিয়ার সন্তান।

নিহতদের পরিবার ও এলাকাবাসী জানান, সকাল সাতটার দিকে মাছমা ব্রামের একটি স্থানীয় মসজিদে আরবি পড়তে যায় জিহাদ ও তাজিয়া। সেখানে সাড়ে আটটার দিকে মাদ্রাসা ছুটি হয়। ছুটির পর বাড়িতে ফেরার সময় একটি বাঁশের সাঁকোতে পার হওয়ার সময় তাজিয়া পা পিছলে খালের পানিতে পড়ে যায়। ছোট বোনকে বাঁচাতে গিয়ে বড়ভাই জিহাদও পানিতে ঝাঁপ দেয়। এ সময় পানির স্রোতের কারণে দুজনই তলিয়ে যায়। কিছুক্ষণ পর স্থানীয়রা তাদের উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনের মৃত ঘোষণা করেন।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুলাহ সরকার জানান, দুই ভাইবোনের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে পুলিশ যায়। পরিবারের অভিযোগ না থাকায় দুই শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর