মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রীর জামাতাকে গুলি

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 08:46:20

খুলনায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের জামাতা প্রভাস কুমার দত্তকে গুলি করেছে দুর্বৃত্তরা। তার পিতার নাম চিত্তরঞ্জন দত্ত।

শুক্রবার (৩০ নভেম্বর) রাত ১১ টার দিকে নগরীর বসুপাড়া বকসীপাড়ায় তার নিজ বাসভবনে এ ঘটনা ঘটে। মুখোশধারী কয়েকজন দুর্বৃত্ত তার বাড়িতে এসে দরজায় নক করলে দরজা খুলে দিতেই তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে গুলিটি তার পেটের ডান পাশে লাগে। এরপর দ্রুত তাকে খুমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রভাস কুমার বাংলাদেশ ব্যাংকের ডি জি এম পদে দায়িত্বরত।

ঘটনার প্রত্যক্ষদর্শী মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের ছেলে বিশ্বজিত চন্দ্র চন্দ বলেন, রাতে বকসীপাড়ার বাড়িতে অপরিচিত লোকজন এসে দরজা খুলতে বলে, দরজা খুলতেই মুখোশধারী কয়েকজন প্রভাসকে লক্ষ্য করে গুলি করে দ্রুত পালিয়ে যায়।

হাসপাতাল সূ‌ত্রে জানা গে‌সে, প্রভা‌সের অবস্থা অাশঙ্কাজনক। অপা‌রেশন চল‌ছে।

কেএম‌পি কমিশনার হুমায়ুন কবীর বার্তা২৪.কম বলেছেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পরে আমাদের বিশেষ অভিযান শুরু করা হয়েছে। ঘটনায় যে বা যারাই জ‌ড়িত, দ্রুত তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

মন্ত্রীর জামাতার এ খবর শুনে পুলিশ কমিশনার হুমায়ুন কবীর, জেলা প্রশাসক হেলাল উদ্দিন, জেলা পুলিশ সুপার শফিউল্লাহ খুমেকে তাকে দেখতে যান।

এ সম্পর্কিত আরও খবর