চুয়াডাঙ্গা আইনজীবী সমিতির সভাপতি রশিদ, সম্পাদক বাশার

রংপুর, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 03:59:12

চুয়াডাঙ্গায় জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেনআওয়ামী লীগ সমর্থিত দুই জন আইনজীবী। আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে মোল্লা আব্দুর রশিদ এবং সাধারণ সম্পাদক পদে আবুল বাশার বিজয়ী হন।

 শুক্রবার (৩০ নভেম্বর) সকাল ৮ টায় শুরু হয়ে ভোট গ্রহণ চলে দুপুর ১২ টা পর্যন্ত। ভোট গণনা শেষে শুক্রবার রাত ৮টায় নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আব্দুর রশিদ চৌধুরী এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত পরিষদ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছয়টি ও বিএনপিপন্থী সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদের প্যানেল থেকে নয় জন জয়লাভ করেন।

আওয়ামী লীগ সমর্থিত পরিষদ থেকে সহ-সভাপতি পদে শাহজাহানআলী, যুগ্ম-সম্পাদক মনিবুল হাসান পলাশ, সদস্য পদে সাজ্জাদ হোসেন ও জাহাঙ্গীর আলম মালিক নির্বাচিত হয়েছেন।

অপরদিকে বিএনপি সমর্থিত পরিষদ থেকে সহ-সভাপতি পদে এসএমআসাদুজ্জামান গণি ও যুগ্ম সম্পাদক আহসান আলী নির্বাচিত হয়েছেন। সদস্য পদে শাহিন আকতার, রুবিনা পারভীন, জিল্লুর রহমান, শাহজামাল জামাল, আসাদুজ্জামান মিল্টন, আতিয়ার রহমান ও মেহেদী হাসান নয়ন নির্বাচিত হয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর