নীলফামারীতে চাল বোঝাই ট্রাক্টর উল্টে নিহত ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী | 2023-08-31 07:03:01

নীলফামারীর ডোমারে চাল বোঝাই ট্রাক্টর উল্টে ভ্যানের ওপরে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১ আগস্ট) দুপুরে উপজেলার ডোমার-জলঢাকা সড়কের একবট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের নদীয়াপাড়া এলাকার মৃত শুকারু মামুদের ছেলে ভ্যানচালক আফসারুল ইসলাম ও ডিমলা বড় মসজিদ এলাকার লেবু মিয়ার ছেলে জহুরুল ইসলাম।

এঘটনায় লিমা আক্তার নামে একজন গুরুতর আহত হয়েছেন। তিনি নিহত জহুরুলের বোন বলে জানা গেছে, তাকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে রেফার্ড করা হয়।

স্থানীয়রা জানায়, ঠাঁকুরগাও থেকে আসা চাল বোঝাই একটি ট্রাক্টর জলঢাকার দিকে যাচ্ছিলো। এ সময় ট্রাক্টরের এক্সেল ভেঙে উল্টে গিয়ে অপর দিক থেকে আসা একটি ভ্যানে উপরে পড়ে। এসময় ভ্যানচালক ও ভ্যানে থাকা দুই যাত্রী চালের বস্তার নিচে চাপা পরে ঘটনাস্থলেই একজন মারা যায়। অন্যদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ভ্যানচালক আফসারুল ইসলাম মারা যায় এবং গুরুতর আহত অবস্থায় লিমাকে হাসপাতালে পাঠানো হয়।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদ উন নবী দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুজন মারা গেছেন। লাশ উদ্ধার করা হয়েছে। লাশ হস্তান্তরের কার্যক্রম চলমান আছে। এঘটনায় ট্রাক্টর চালককে হেফাজতে নেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর