গৌরীপুরে সাবেক উপাধ্যক্ষকে মারধরের অভিযোগ

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-27 16:15:36

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ময়মনসিংহের গৌরীপুরে মো. হাবিব উল্লাহ (৬৮) নামের এক অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষককে মারধরের অভিযোগ উঠেছে সাবেক পৌর কাউন্সিলর আতাউর রহমানের বিরুদ্ধে। এ ঘটনায় মারধরের শিকার ওই শিক্ষক বুধবার (৩ আগস্ট) বিকালে গৌরীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

হাবিব উল্লাহ গৌরীপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ হিসাবে কর্মরত ছিলেন । ২০১৫ সালে তিনি অবসরে যান। আতাউর রহমান গৌরীপুর পৌরসভার পাঁচ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

অভিযোগ সূত্রে জানা গেছে গৌরীপুর পৌর শহরের কৃষ্ণপ্রসাদপুর মৌজায় ক্রয় ও বায়না সূত্রে ১ একর ৭৩ শতকের তিনটি পুকুর রয়েছে হাবিব উল্লাহর। বুধবার সকালে তিনি ওই পুকুর পাড়ে শ্রমিক নিয়ে আগাছা পরিষ্কার করতে গেলে সাবেক কাউন্সিলর আতাউর রহমান ও তার সহযোগীরা পুকুরের মালিকানা দাবি করে কাজ বন্ধ রাখতে বলে। এ নিয়ে কথা কাটাকাটি হলে আতাউর ও তার লোকজন হাবিব উল্লাহকে মারধর করেন। পরে পুকুর পাড়ে থাকা হাবিব উল্লাহর নামের সাইনবোর্ড ভেঙে ফেলা হয়।

হাবিব উল্লাহ বলেন, আমি ডায়বেটিস, উচ্চ রক্তচাপ ও কিডনি রোগে আক্রান্ত। বুধবার শ্রমিকদের নিয়ে পুকুর পাড় পরিষ্কার করতে গেলে প্রতিপক্ষ আতাউর ও তার লোকজন কাজে বাঁধা দিয়ে আমাকে মারধর করে দা দিয়ে কোপানোর জন্য উদ্যত হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছি। আমি এই ঘটনার বিচার চাই।

আতাউর রহমান বলেন, হাবিব উল্লাহ স্যার আমার শিক্ষক। উনাকে মারধরের প্রশ্নই উঠে না। পুকুরগুলোর প্রকৃত মালিক আমি। নিজের পুকুর উদ্ধার করতে গেলে স্যারের সাথে থাকা লোকজন হুমকি দিয়ে আমাদের ওপর হামলা করেন। পরে আমি সেখান থেকে দৌড়ে নিরাপদ আশ্রয়ে যাই। এ ঘটনায় আমি আইনের আশ্রয় নিবো। কিন্ত স্যার কেন মারধরের মিথ্যা অভিযোগ করেছেন বিষয়টি বোধগম্য নয়।

বুধবার সন্ধ্যায় গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. আব্দুল হালিম সিদ্দিকী বলেন, সাবেক উপাধ্যক্ষ হাবিব উল্লাহর অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনা তদন্ত করছে। মামলা দায়েরের প্রস্ততি চলছে।

এ সম্পর্কিত আরও খবর