জলঢাকাতে বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামাল স্মৃতি পদক বিতরণ

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 17:06:33

নীলফামারী জেলার জলঢাকায় বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিন উপলক্ষে তার স্মৃতি পদক বিতরণ করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় অরাজনৈতিক সংগঠন ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিনে শ্রদ্ধাঞ্জলি ও তিনজন কৃতি ফুটবল খেলোয়ারের মাঝে এ স্মৃতি পদক প্রদান করা  হয়। 

ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রধান অতিথি ব্যারিস্টার ড.  তুরিন আফরোজ বলেন, বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামাল তরুণ্যের অহংকার l তিনি তরুণ বয়সে ক্রীড়া ও দেশকে  আন্তর্জাতিক অঙ্গনে পৌঁছানোর চিন্তা করতেন। ৭৫ এর ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারকে হত্যা করে এই মেধাবী তরুণকে  দেশ হারিয়ে ফেলেছে । এটা দেশের জন্য বিরাট ক্ষতি।

আজ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দায়িত্ব নিয়েছেন। দেশের উন্নয়ন হচ্ছে। এ উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী   করতে  আগামী জাতীয় সংসদ নির্বাচনে জলঢাকার এই আসনটি শেখ হাসিনার নৌকা মার্কা উপহার দিতে হবে। এজন্য আমাদের ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে।

প্রধান বক্তার বক্তব্যে ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক এনামুল হক বলেন, আমরা মুজিব আদর্শের সৈনিক। শেখ হাসিনাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জলঢাকার আসনটি উপহার দিয়ে বাংলাদেশের বুকে জলঢাকাকে স্বাধীনতার শক্ত ঘাটি হিসেবে প্রমাণ করে ছাড়বো।

কৃতি ফুটবল খেলোয়াড়দের মাঝে উপহার গ্রহণ করেন, বালাগ্রামের অনিল চন্দ্র রায়, বগুলাগাড়ীর শাহ আলম চৌধুরী স্বাধীন ও কৈমারী ইউনিয়নের রঞ্জন কুমার রায়।

এ সম্পর্কিত আরও খবর