গাঁজাসহ চারজন আটক, ভ্রাম্যমাণ আদালতে দণ্ড

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-21 10:55:10

ময়মনসিংহের গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে চারজনকে কারাদণ্ড ও জরিমানা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (৬ আগস্ট) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

এর আগে শনিবার ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সুরের নেতৃত্বে একটি টিম গৌরীপুরে পৃথক অভিযান চালায়। অভিযানে ১২০০ গ্রাম গাঁজাসহ চারজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে দণ্ড দেয়া হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- গৌরীপুর পৌর শহরের মুক্তমঞ্চ এলাকার মৃত কানাই চৌহানের ছেলে দিলীপ চৌহান (৩৮) ১ মাস কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা, অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে তাজ উদ্দিন (৪৮) ১২ মাস কারাদণ্ড ও ১৫০০ টাকা জরিমানা, মোবারকপুর গ্রামের জহুর আলীর ছেলে উজ্জল মিয়া ৯ মাস কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা, শাহগঞ্জ বাজারের আব্দুল হেকিমের ছেলে মোঃ ফেরদৌস (৩৫) ৯ মাস কারাদণ্ড ও ১০০০ টাকা জরিমানা।

উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ বলেন, দণ্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে। প্রয়োজনীয় আলামত রেখে অবশিষ্ট মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। মাদক নির্মূলে আমাদের এই ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর