পর্যটক সেজে ইয়াবা পাচার

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-05-15 02:08:13

 

কক্সবাজার বিমানবন্দরে তল্লাশির সময় ইয়াবাসহ নাফিজা আক্তার (২১) নামে এক তরুণীকে আটক করেছে পুলিশ। এসময় তার ভ্যানিটি ব্যাগ থেকে ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করে বিমানবন্দর পুলিশ।

শনিবার (১ ডিসেম্বর) বিকেল চারটার দিকে তাকে ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়। আটক নাফিজা পঞ্চগড় জেলার মিঠাপুকুর এলাকার মো. রফিকের মেয়ে। সে দীর্ঘদিন ধরে এই পেশায় নিয়োজিত বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

পুলিশ ও বিমানবন্দর সুত্র জানা যায়, বিকেল সোয়া চারটার একটি ফ্লাইটের যাত্রী ছিলেন নাফিজা। বিমানবন্দরে তল্লাশীর সময় তার ভ্যানীটি ব্যাগে ইয়াবা পাওয়া যায়। আটক করার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা পাচারের কথা স্বীকার করেন নাফিজা। সে পর্যটক সেজে কক্সবাজার এসে স্থানীয় ইয়াবা ব্যবসায়ীদের থেকে ইয়াবা কিনে ঢাকার বিভিন্ন এলাকায় ছোট ইয়াবা ব্যবসায়ীদের ইয়াবা সরবারহ করতেন।

নাফিজার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বার্তা ২৪.কমকে বলেন, জিজ্ঞাসাবাদে নাফিজার দেয়া তথ্য গুলো খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর