সার্জেন্ট বাইক আটকানোয় আগুন ধরিয়ে দিলেন চালক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-28 04:19:46

 

রাজশাহীতে সড়কে বাইক আটকানোর প্রতিবাদে এক ব্যক্তি তাঁর নিজের বাইকে আগুন ধরিয়ে দিয়েছেন। সোমবার দুপুর দেড়টার দিকে রাজশাহী মহানগরীর কোর্ট অক্ট্রোয় মোড় এলাকায় আশিক আলী নামের এক ব্যক্তি এমন ঘটনা ঘটিয়েছেন। আশিকের বাড়ি নগরীর কাঁঠালবাড়িয়া এলাকায়।

জানা গেছে, আশিক আলী পেশায় একজন বালু ব্যবসায়ী। তিনি টিভিএস অ্যাপাচি আরটিআর-১৬৬ সিসির একটি বাইক ব্যবহার করতেন। ছয়মাস আগে টিভিএসের রাজশাহীর পরিবেশকের কাছ থেকে তিনি নতুন বাইকটি কেনেন। আগুন লাগানোর আগে তিনি বাবা আসাদ আলীকে নিয়ে বাইকে চড়ে যাচ্ছিলেন।


এ সময় কোর্ট অক্ট্রোয় মোড়ে সার্জেন্ট আবদুল কাইয়ুম গাড়ি থামিয়ে কাগজপত্র চান। এ সময় তার সঙ্গে আশিকের কথা কাটাকাটি শুরু হয়। এর একপর্যায়ে তিনি বাইকে আগুন জ্বালিয়ে দেন। পরে স্থানীয়রা পানি দিয়ে আগুন নেভান। তবে আগুনে বাইকটি পুড়ে গেছে। পরে আশিক ও তার বাবাকে পুলিশের গাড়িতে তুলে ট্রাফিক অফিসে নেওয়া হয়।

আরএমপির মুখপাত্র রফিকুল আলম বলেন, আশিকের কাছে গাড়ির কাগজপত্র ছিল না। সঙ্গে কাগজ না থাকলে মামলাই দেওয়া যায় না। তাই গাড়ি জব্দ করা হচ্ছিল। তখনই আশিক আগুন লাগিয়ে দিয়েছেন। আশিকের সঙ্গে তার বাবাও ছিলেন। তিনি পুলিশকে জানিয়েছেন, তাঁর ছেলের মাথা গরম। যখন তখন যা তা করেন। আশিক ও তার বাবা আসাদদেক ট্রাফিক অফিসে কেন নিয়ে যাওয়া হয়েছে তা জানেন না বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর