চালককে নদীতে ফেলে অটোরিকশা ছিনতাই কিশোর গ্যাংয়ের

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-31 11:25:54

রংপুরের কাউনিয়ায় তিস্তা সেতু থেকে চালককে নদীতে ফেলে দিয়ে অটোরিকশা ছিনতাই করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

মঙ্গলবার (০৯ আগস্ট) দিবাগত রাতে উপজেলার তিস্তা সড়ক সেতুতে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহযোগীতায় রাত সোয়া ১২টার দিকে চালককে উদ্ধার করে পুলিশ।

চালক আসাদুল ইসলাম কুড়িগ্রামের রাজারহাট সদরের মেকড়টারি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

অটোচালক আসাদুল ইসলাম জানান, লামনিরহাটের তিস্তা যাওয়ার কথা বলে রংপুর নগরীর মাহিগঞ্জ সাতমাথা থেকে অটোরিকশায় ওঠেন ১৮-২২ বছর বয়সী আট তরুণ। ভাড়া ঠিক করা হয় ৪০০ টাকা।

অটোরিকশাটি তিস্তা সেতুর ঠিক মাঝামাঝি পৌঁছালে গাড়ি থামাতে বলে কিশোর গ্যাংয়ের সদস্যরা। তাদের কথামতো গাড়ি থামাতেই সবাই মিলে জোরপূর্বক পাঁজাকোলা করে সেতুর রেলিংয়ের ওপর দিয়ে মাঝ নদীতে ফেলে দেয়।

এ সময় দূর থেকে ঘটনাটি দেখতে পেয়ে চিৎকার করে ছুটে আসেন স্থানীয় কয়েকজন। কিন্তু তারা কাছে আসার আগেই অটোরিকশা নিয়ে পালিয়ে যায় তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, চালককে ব্রিজ থেকে ফেলে দিয়েই অটোরিকশাটি ঘুরিয়ে রংপুরের দিকে চলে যায়। এটি ছিনতাইয়ের ঘটনা বুঝতে পেরে দ্রুত টহল পুলিশকে বিষয়টি জানানো হয়।

বিষয়টি জানার পর লালমনিরহাট সদর থানার এসআই রওশানুল খাবিরসহ টহল পুলিশ সদস্যরা দ্রুত একটি নৌকায় করে সেতুর নিচে গিয়ে নদীতে নামেন। নৌকার মাঝি আজিজুল ও পুলিশ সদস্য শ্যামল প্রবল স্রোতের মধ্যেই মাঝ নদী থেকে অটোরিকশা চালককে উদ্ধার করেন।

এসআই রওশানুল খাবির জানান, অটোচালক আসাদুল সাঁতার জানেন না। তবে পানিতে ভেসে কোনো রকমে ব্রিজের পিলার জাপটে ধরে নিজেকে বাঁচানোর চেষ্টা করেছেন। আমরা তাকে নদী থেকে দ্রুত উদ্ধার করতে সক্ষম হয়েছি।

এ সম্পর্কিত আরও খবর