বাবার হাতে ছেলে খুন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-31 11:44:10

রাজশাহীর চারঘাট উপজেলায় বাবার হাসুয়ার কোপে জাহাঙ্গীর হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার সরদহ ইউনিয়নের হুজারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের বাবা আব্দুল কুদ্দুসকে (৬৫) আটক করেছে পুলিশ।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত জাহাঙ্গীর হোসেনরা দুই ভাই। তার বাবা আব্দুল কুদ্দুস প্রথম স্ত্রী মারা যাবার পর আবার বিয়ে করেছেন। সেই পক্ষের দুই মেয়ে রয়েছে। কয়েক মাস পূর্বে কুদ্দুস আলী দুই মেয়ের নামে জমি রেজিস্ট্রি করে দিয়েছেন। এর জের ধরে পারিবারিক কলহ চলছিল।

মঙ্গলবার সকালে জাহাঙ্গীর হোসেন হুজারপাড়া বিলের জমিতে পাট কাটতে যায়। এ সময় আব্দুল কুদ্দুস এবং তার দুই মেয়ে জামাই শনির আলী ও মনির আলী পাট কাটতে নিষেধ করে। এ সময় তর্কাতর্কির এক পর্যায়ে তিনজন মিলে জাহাঙ্গীর হোসেনকে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ওসি বলেন, জমির বিরোধে জাহাঙ্গীর হোসনে খুন হয়েছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার প্রধান অভিযুক্ত নিহতের বাবা আব্দুল কুদ্দুসকে আটক করা হয়েছে। এ নিয়ে থানায় হত্যা মামলা হবে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর