পারিবারিক দ্বন্দ্বে মাদকাসক্ত ছেলের গুলিতে মায়ের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2023-08-31 12:23:59

চট্টগ্রামের পটিয়ায় পারিবারিক দ্বন্দ্বে মাদকাসক্ত মাইনুল আলম নামের এক যুবকের গুলিতে তার মায়ের মৃত্যুর খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর দেড়টার দিকে পটিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড এলাকায় সাবেক পৌর মেয়র শামসুল আলম মাস্টারের বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত জেসমিন আক্তার পটিয়া পৌরসভার সাবেক মেয়র শামসুল আলম মাস্টারের স্ত্রী। ২৫ বছর বয়সী মাইনুল আলম প্রয়াত এই পৌর মেয়রের ছেলে।

বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) রাশেদুল ইসলাম।

তিনি বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায়। ঘাতক ছেলে পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। প্রাথমিকভাবে বলা যাচ্ছে, পারিবারিক দ্বন্দ্বের জেরে মাকে গুলি করে হত্যার করা হয়েছে। ছেলেটি মাদকাসক্ত ছিলো। অস্ত্রটি কার সেটি এখনো জানান যায় নি। তবে তার প্রয়াত বাবার কাছে একটি লাইসেন্সধারী অস্ত্র ছিল।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান জানান, মেয়র শামসুল আলম মাস্টার সম্প্রতি মারা গেছেন। পারিবারিক সম্পত্তি নিয়ে দ্বন্দ্বে মঙ্গলবার দুপুরে তার ছেলে মাইনুল নিজের মাকে গুলি করেন। এতে গুরুতর আহত অবস্থায় শুরুতে তাকে নিকটস্থ একটি হাসপাতালে নেয়া হলে চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে চমেক হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।’

ঘটনার পরপরই অভিযুক্ত মাইনুল পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর