বরিশালে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ৩

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 02:07:30

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বাস ও ট্রলির সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও কয়েকজন। সোমবার সকাল সা‌ড়ে ১০টার দিকে উপজেলার কাঠেরপোল এলাকায় ঢাকা-কুয়াকাটা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন জন হলেন ট্রলির চালক এবং বাকেরগঞ্জের বাসিন্দা জহিরুল তালুকদার (২৫), বাকরকাঠি এলাকার আক্কাস আলীর ছেলে রাকিব (২৩) ও কবিরকাঠী এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে বায়েজিদ (২৫)। রাকিব ও বায়েজিদ ট্রলিচালক জ‌হিরু‌লের সহ‌যোগী ছিলেন। আহত অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাকেরগঞ্জ ফায়ার স্টেশনের লিডার আবুল কাশেম জানিয়েছেন, হুমায়রা এন্টারপ্রাইজের একটি বাস কুয়াকাটা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। বাসটি আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বাকেরগঞ্জ উপজেলার কাঠেরপোল এলাকায় পৌঁছালে বিপরীতগামী একটি ট্রলিকে ধাক্কা দেয়। এ সময় ট্রলিটি উল্টে যায় এবং বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়।

আবুল কাশেম বলেন, ‘আমরা খবর পেয়ে তাৎক্ষণিকভাবে উদ্ধার অভিযান চালিয়ে ট্রলির চালক জহিরুল তালুকদারের মরদেহ উদ্ধার করি। তবে, এর আগেই বায়েজিদ ও রাকিব নামের গুরুতর আহত দুজনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান স্থানীয়রা।’

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল কবির জানান, ‘বাকেরগঞ্জের দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় যে দুজনকে হাসপাতালে আনা হয়েছিল, জরুরি বিভাগে নেওয়ার পর তাঁদের মৃত ঘোষণা করা হয়।’

এ সম্পর্কিত আরও খবর