সিএনজিসহ চোর চক্রের মূল হোতা গ্রেফতার

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 15:24:29

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের আনালিয়াবাড়ি এলাকা থেকে চুরি হওয়া সিএনজি চালিত অটোরিকশাসহ চোরচক্রের মূল হোতাকে রোববার বিকালে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া ফরিদ মিয়া ওরফে ফরিদ জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার বগাচর ইউনিয়নের সারমারা ভাটিয়াপাড়া গ্রামের অজি আলীর ছেলে।

জানা যায়, গত রোববার (০২ ডিসেম্বর) সকালে মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার খোরশেদ শেখ সিএনজি চালিত অটোরিকশা নিয়ে সিরাজগঞ্জের দিকে যাচ্ছিলেন।

এসময় তিনি বঙ্গবন্ধু সেতুপূর্ব-রেলস্টেশন সংলগ্ন একটি হোটেলে অটোরিকশাটি রেখে খেতে যান। এই সুযোগে চোরচক্রের মূলহোতা ফরিদ মিয়া অটোরিকশাটি নিয়ে পালিয়ে যান। পরে এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে সিলভার রঙের অটোরিকশাসহ মূল হোতাকে বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন জানান, চুরি যাওয়ার পরপরই পুলিশ অভিযানে চালিয়ে ওইদিন বিকালেই আনালিয়াবাড়ি এলাকা থেকে অটোরিকশাসহ চোরচক্রের মূল হোতাকে গ্রেফতার করেছে। এ বিষয়ে থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার টাঙ্গাইল কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর