শার্শায় এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-01 06:00:35

যশোরের শার্শার নিজামপুর ইউনিয়নের কন্দপপুরে এক এসএসসি পরীক্ষার্থী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় পুলিশ দুই ধর্ষণকারীকে গ্রেফতার করেছে।

বুধবার রাত ১১ টার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় পরীক্ষার্থীর স্বজন ও এলাকাবাসী ধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

কিশোরীর বাবা রফিকুল ইসলাম জানান, আজ তার মেয়ে আজ এসএসসি পরীক্ষা ছিল। ভাল ফলাফলের আশায় মেয়ে গতকাল রাত জেগে পড়ছিল। এ সময় তার ঘরের দরজা খোলা ছিল। অসুস্থ স্ত্রীকে নিয়ে তিনি ও পরিবারের অন্যান্যরা সকলে ছিলেন হাসপাতালে। এ খবর জানতো প্রতিবেশি বড় নিজামপুর গ্রামের শাহাজান মল্লিকের ছেলে হাসান। এ সুযোগ কাজে লাগাতে তিনি ও তার আরও চার বন্ধুকে নিয়ে রাতে মেয়ের ঘরে ঢুকে হত্যার হুমকি দেয়। পরে হাসান ও তার চার বন্ধু পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় মেয়ের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে ধর্ষণকারী হাসান ও মাসুদ রানাকে ধরে। এ সময় কৌশলে পালিয়ে যায় হাসানের বন্ধু নাসিম, নুরুজ্জামান ও সাকিব। পরে এলাকাবাসী দুই ধর্ষণকারীকে পুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাইছি।

এদিকে এসএসসি পরীক্ষার্থীর সাথে এমন আচরণে তার ভবিষ্যৎ নষ্ট হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে পরিবারের সদস্যরা। ধর্ষণকারী এলাকার প্রভাবশালী হওয়ায় মামলা না করতে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। ঘটনার নিন্দা জানিয়ে দ্রুত অভিযুক্ত সকলকে গ্রেফতারের দাবি জানিয়েছেন এলাকাবাসি।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান জানান, কিশোরীকে একাধিক ব্যক্তি কর্তৃক ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। দুই জনকে আটক করা হয়েছে। থানায় অভিযোগ দায়ের করে ঐ কিশোরী পরীক্ষায় অংশ নিয়েছিল। অন্যান্য আসামিদের গ্রেফতারের অভিযান চলছে।

এ সম্পর্কিত আরও খবর