মুন্সিগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে আহত যুবদল কর্মী শাওন মারা গেছেন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মুন্সিগঞ্জ | 2023-08-31 10:20:07

মুন্সিগঞ্জ সদর উপজেলায় পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষে আহত যুবদলের কর্মী শহিদুল ইসলাম শাওন (২৬) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মারা গেছেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আইসিইউ'র কর্তব্যরত ডা. সাব্বির। তিনি জানান, ২৩ নম্বর বেডে ভর্তি ছিলেন শাওন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়েছে।

নিহত শাওনের ছোট ভাই সোহানুর রহমান সোহান জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ সদরের মীরকাদিম পৌরসভার মুরমা গ্রামে। বাবার নাম ছোয়া আলী ভূঁইয়া। পেশায় তিনি মিশুক (অটোরিকশা) চালক ছিলেন। পাশাপাশি মীরকাদিম পৌরসভার যুবদলের কর্মী ছিলেন। দুই ভাই এক বোনের মধ্যে শাওন ছিল বড়। স্ত্রী সাদিয়া আক্তার ও এক বছরের ছেলে আবরারকে নিয়ে গ্রামে থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় আহত অবস্থায় শাওনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় আঘাত ছিল। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এরআগে, বুধবার মুন্সিগঞ্জ মুক্তারপুর ব্রিজের পাশে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ আহত ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় শাওনকে জরুরি বিভাগের আইসিইউতে রাখা হয়েছিলো।

এ সম্পর্কিত আরও খবর