নিখোঁজ মরিয়মের মা উদ্ধার, ছিলেন আত্মগোপনে!

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-08-27 15:09:12

খুলনার দৌলতপুর থেকে নিখোঁজ রহিমা বেগমকে অক্ষত অবস্থায় ফরিদপুরে উদ্ধার করেছে পুলিশ। মায়ের নিখোঁজের তথ্য জানিয়ে ২৯ দিন ধরে তার সন্ধান করছিলেন তার মেয়ে মরিয়ম মান্নান।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টার দিকে তাকে উদ্ধার করা হয়। রহিমা বেগমকে উদ্ধারের পর পুলিশ বলছে, তিনি নিজেই স্বেচ্ছায় আত্মগোপনে ছিলেন।

রহিমা বেগমকে পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব।

তিনি বলেন, বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের কুদ্দুস মোল্লার বাড়ি থেকে রহিমা বেগমকে উদ্ধার করা হয়। খুলনা থেকে পুলিশের একটি দল এবং বোয়ালমারী থানা পুলিশ শনিবার রাত পৌনে ১১টার দিকে তাকে উদ্ধার করে। তাকে এখন খুলনা নিয়ে যাওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, আমরা বোয়ালমারী থানা পুলিশ খুলনা পুলিশের টিমকে উদ্ধার কাজে সহযোগিতা করেছি। বিস্তারিত তথ্য খুলনা পুলিশ ভালো বলতে পারবে।

গত ২৭ আগস্ট রাত আনুমানিক ১০টার দিকে খুলনা মহানগরীর মহেশ্বরপাশার উত্তর বণিকপাড়ার নিজ বাসা থেকে টিউবওয়েলে পানি আনতে নিয়ে নিখোঁজ হন রহিমা বেগম। এরপর আর ঘরে ফেরেননি তিনি। স্বামী ও ভাড়াটিয়ারা নলকূপের পাশে ঝোপঝাড়ে তার ব্যবহৃত ওড়না, স্যান্ডেল ও বালতি দেখতে পান। সেই রাতে মাকে খুঁজতে আত্মীয়স্বজন, আশপাশসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেন সন্তানরা।

এ সম্পর্কিত আরও খবর