বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-08-22 18:32:19

লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের দাবিতে প্রেমিকের (৩৫) বাড়িতে অনশন করছেন সিরাজগঞ্জ থেকে ছুটে আসা এক তরুণী (২৩)।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর থেকে উপজেলার সোনাপুর ইউপির রাখালিয়া গ্রামের হকার বাড়িতে এঘটনা ঘটে। ওই তরুণীর সঙ্গে রয়েছেন তার ছোট বোনও।

প্রেমিক মুসলিম কাজি ওই গ্রামের মৃত তাজল ইসলামের ছেলে। ভুক্তভোগী ওই তরুণী সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দারিয়াপুর গ্রামের বাসিন্দা। ঘটনার পর প্রবাস ফেরত প্রেমিক মুসলিম কাজি বাড়ি থেকে পালিয়েছেন।

সন্ধ্যায় ওই তরুণী সাংবাদিকদের বলেন, গত ৭ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। প্রেম করে বিয়ের আশ্বাস দিয়েছিল প্রেমিক মুসলিম কাজি। তার কারণে আমাকে দেখতে আসা একাধিক বিয়ের সম্বন্ধ ভেঙে দিয়েছি। বিষয়টি মুসলিমের ও আমার পরিবার জানেন। মুসলিমের পরিবারও আমাদের বাড়িতে এসেছিলো। তারাও বিয়ের আশ্বাস দেন।

গা ঢাকা দেওয়ায় প্রেমিক মুসলিমের মন্তব্য পাওয়া যায়নি। তবে তার বড় ভাই জাহাঙ্গীর হোসেন বলেন, ৫ মাস আগে তার প্রবাস ফেরত ভাইয়ের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্কের বিষয়টি জেনেছি। পরিবার ও স্থানীয় মেম্বারের সঙ্গে কথা বলে বিষয়টি মিমাংসা করা হবে বলে জানান তিনি।

উপজেলার ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া জানান, বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে আলোচনা চলছে।

এ বিষয়ে রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া জানান, এ নিয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ। তারপরেও বিষয়টি তদন্ত করে দেখছি।

এ সম্পর্কিত আরও খবর