ট্যাংকলরি-মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে মৃত্যু ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-22 04:25:32

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তেলবাহী ট্যাংকলরির সাথে মাইক্রোবাস ও সিএনজির সংঘর্ষে ২ জনের মৃত্যু হয়েছে। এ সময় আরো ৫ জন গুরুতর আহত হয়েছেন।

রোববার (২ অক্টোবর) সকালে মহাসড়কের বিজয়নগরের শশই এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন হবিগঞ্জের মাধবপুর এলাকার সুমন গোষ্মামী (৩০) ও সুমন বণিক। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল ও হবিগঞ্জের মাধবপুরে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

সরাইল খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দ বসু দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে সিলেটগামী একটি তেলবাহী ট্যাংকলরি বিজয়নগরে মহাসড়কের শশই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি মাইক্রোবাসে আঘাত করে। এ সময় মাইক্রোবাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। একই সময়ে সামনে থাকা একটি যাত্রীবাহী সিএনজিতে আঘাত করে ট্যাংকলরিটি উল্টে যায়। সিএনজিতে থাকা যাত্রী দুজনের মৃত্যু হয়। আহত হয় আরো অন্তত ৫ জন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল ও হবিগঞ্জের মাধবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর