ব্যস্ত রাস্তায় অটো চালালেন মেয়র লিটন

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 08:14:31

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। ‘উন্নয়নের ফেরিওয়ালা’ যার অপর নাম। এ নগর পিতা কখনও ঝাড়ু হাতে, কখনো ডাস্টবিন হাতে নগরজুড়ে ছুটে বেড়াচ্ছেন পরিছন্ন আধুনিক একটি মহানগরী উপহার দিতে। আবারও শত ব্যস্ততার মধ্যে তিনি সরেজমিনে গিয়ে তদারকি করছেন উন্নয়ন কাজ। নগর পরিছন্নতা রাখতে নিজে গিয়ে সচেতন করছেন নগরবাসীকে। মেয়রের এমন ব্যতিক্রম কার্যক্রমে প্রশংসিত হয়েছেন সব শ্রেণির মানুষের কাছে।

তবে সব ছাড়াও এবার এই নগর পিতাকে দেখা গেল অটোরিকশা চালকের আসনে। মঙ্গলবার (৪ ডিসেম্বর) দুপুরে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন একটি অটোরিকশা নিজেই চালিয়ে নগরভবনে যান। যার ভিডিও চিত্র ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভিডিও চিত্রে দেখা যায়, মাথায় সাদা টুপি, চোখে চশমা, গায়ে কমলা রঙের পাঞ্জাবী পড়া মেয়র খায়রুজ্জামান লিটন অটোরিকশা চালিয়ে যাচ্ছেন। সে সময় তার অটোরিকশার যাত্রী ছিলেন, প্যানেল মেয়র সরিফুল ইসলাম বাবুসহ চারজন। অটোরিকশা চালাতে চালাতে মেয়র রাস্তার দুইপাশের ফুটপাত দেখেছেন।

ভিডিও চিত্রে রাসিক প্যানেল মেয়র সরিফুল ইসলাম বাবু বলেন, প্রিয় নগরবাসী এই মুহূর্তে আমরা অটোতে আছি; আর এই অটোর চালাক আমাদের রাজশাহী সিটি করপোরেশনের মেয়র আমাদের প্রিয় নগরপিতা এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি নিজেই অটো চালিয়ে আজকে রাজশাহী শহরের জনজীবনের নানা দুর্ভোগ দেখছেন এবং তিনি মহানগরবাসীর উদ্দেশ্য ইতিমধ্যে নিজের বক্তব্যে আশাবাদ ব্যক্ত করেছেন।

তিনি বলেন, রাজশাহী সিটি করপোরেশনকে আধুনিক বসবাসযোগ্য মহানগরী গড়তে চাইলে তার একার পক্ষে সম্ভব নয়। আপনারা তাকে যেমন ভাবে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তেমন ভাবে তার আগামী দিনের সকল জনকল্যাণমূলক কাজে সক্রিয় অংশগ্রহণ রাখবেন আশা করছি।

এ সম্পর্কিত আরও খবর