পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল আর্জেন্টিনা সমর্থকের

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-01 10:52:03

ময়মনসিংহের গফরগাঁওয়ে আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শামীম হাসান (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্য্যায় পৌর শহরের চাঁন মসজিদের পাশে এ ঘটনা ঘটে। এঘটনায় একই এলাকার শামছুল হকের ছেলে সাজ্জাদ (১৯) গুরুতর আহত হয়েছে।

নিহত শামীম হাসান পৌর শহরের ষোলহাসিয়া এলাকার ১নং গলির হামিদুল ইসলামের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিশ্বকাপ ফুটবলের আর্জেন্টিনা দলের সমর্থক শামীম ও সাজ্জাত পৌর শহরের চাঁন মসজিদের পাশে বিদ্যুতের খুঁটিতে পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শামীমের মৃত্যু হয়। গুরুতর আহত সাজ্জাদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

পৌর কাউন্সিলর আমান উল্লাহ আমান ঘটনাটি নিশ্চিত করে বলেন, আর্জেন্টিনার সমর্থক শামীম ও সাজ্জাত বিদ্যুতের খুঁটিতে পতাকা টাঙাতে গিয়ে অসাবধানতা বসত বিদ্যুতের তারে জড়িয়ে যায়। এতে দুজনেই ছিটকে বিদ্যুতের খুঁটি থেকে মাটিতে পরে মারাত্মকভাবে আহত হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে শামীম মারা যায়। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ সম্পর্কিত আরও খবর