গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ২ শিক্ষার্থীর

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-28 06:28:41

সিরাজগঞ্জে বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে রাব্বী আহমেদ (২০) ও শামীম আহমেদ (২১) নামে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত দুজনই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যার দিকে তাড়াশ উপজেলার তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেরখালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামের হাজী শামসুল আলমের ছেলে রাব্বী আহমেদ (২০) ও তার বন্ধু চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর গ্রামের বাসিন্দা শামীম আহমেদ (২১)।

বারুহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ময়নুল হক জানান, বৈদ্যনাথপুর গ্রামের রাজশাহী কলেজ পড়ুয়া রাব্বীর বাড়িতে তার বন্ধু শামীম বেড়াতে আসে। পরে বিকেলে দুই বন্ধু মোটরসাইকেলযোগে ঘুরতে বের হয়। পথে বেরখালী নামক এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই শামীম আহমেদ মারা যান। এদের মধ্যে রাব্বীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আরেকজনের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে।

এ সম্পর্কিত আরও খবর