ফেনসিডিলসহ জেলা পরিষদ চেয়ারম্যানের ছেলে গ্রেফতার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-26 01:40:41

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের ছেলে মাহি সরকারকে ৭ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে জেলা শহরের ফুলবাড়িয়াস্থ নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে জেলা পুলিশ। আল মামুন সরকারের লিখিত আবেদনের প্রেক্ষিতে তার বাসায় অভিযান চালিয়ে মাহিকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, মাহি সরকার নেশাগ্রস্থ হয়ে পড়ায় তাকে উদ্ধার করে রিহ্যাবে পাঠানোর জন্য আমাদের কাছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার লিখিত আবেদন করেন। আমরা তার বাসায় অভিযান চালিয়ে নেশাগ্রস্ত অবস্থায় ৭ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করেছি। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নিয়ে আদালতে পাঠানো হবে।

এর আগে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে দলবল নিয়ে শহীদ ধীরেন্দ্রনাধ চত্তরে নেশাগ্রস্থ অবস্থায় এসে হট্টগোল করেন মাহি। এসময় একটি গাড়ি ভাঙ্গচুর ও কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়েছে বলেও জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তবে বাসায় অভিযানের সময় কোন আগ্নেয়াস্ত্র পাননি বলে জানিয়েছেন ওসি।

এ সম্পর্কিত আরও খবর